পল গ্রিফিথস বলেন, ভ্রমণের সময় মানুষের জন্য সবচেয়ে মূল্যবান জিনিস হলো সময়। বিমানবন্দরগুলোতে চেক ইন ডেস্কের জন্য অপেক্ষা করতে, লাইনে দাঁড়াতে বলা, ব্যাগেজ সিস্টেমে রাখার আগে তাদের লাগেজে কাগজের লেবেল লাগাতে বলা, ইমিগ্রেশনের জন্য লাইনে দাঁড়ানো।
১৯৯৪ সালের সেপ্টেম্বরে উদ্বোধনের পর থেকে আজ পর্যন্ত এখান থেকে কোনও যাত্রীর লাগেজ হারায়নি। প্রতি বছর গড়ে ২-৩ কোটি যাত্রী এই বিমানবন্দরে আসেন।
দেশ-বিদেশের বিমানবন্দরে যাত্রীদের লাগেজ হারানোর ঘটনা প্রায়ই ঘটছে। অনেকেই জানেন না লাগেজ হারালে কীভাবে তা ফিরে পাওয়া যায়। ফলে দুর্ভোগে পড়েন যাত্রীরা। লাগেজ ফিরে পেতে কোথায় যাবেন, কী করবেন- বুঝতে না পেরে দিশেহারা হয়ে যান অনেকে।